Tuesday 19 July 2011

আপনি কি Avast এর registation নিয়ে অসুবিধায় আছেন? তাহলে দেখুন......।

Avast!

অনেক সময় avast এর registation সহজে হতে চায় না। net connection থাকলেও হয় না। এজন্য আপনাদের যা করতে  হবে তা হলো- প্রথমে avast এর
maintenance বাটন click করুন তারপর registation এ click করুন। এখন উপরে একটি বাটন দেখতে পাবেন Register Now এ বাটনে click করলে আপনাকে কিছু info box পূরণ করতে হবে,then register বাটন এ click করলে আপনার avast 1 বছরের জন্য  registered হয়ে যাবে। কিন্তু যদি এভাবে সরাসরি register না  হয়,তাহলে কি করবেন?
  তাহলে
  আবার maintenence বাটনে click করুন এবং registation form এ click করুন, তাহলে আপনাকে online এ নতুন একটি page এ info box দেওয়া হবে, box টি পূরণ করুন specially আপনার E-mail টি ভাল ভাবে পুরন করুন এবং register free liesence এ click করুন। তাহলে আপনাকে আপনার e-mail এর মাধ্যমে liesence key দিয়ে দেওয়া হবে। আপনি আপনার e-mail এ গিয়ে liesence key copy করে আপনার computer এর avast এর maintenance এ গিয়ে Insert liesence key বাটন click করে copy করা key paste করুন, তাহলেই আপনার avast 1 year এর জণ্য registered হয়ে যাবে। যাদের net নেই তারাও অন্য কারো net এ গিয়ে নিজের avast register করতে পারবে।এবং তারপর দেখবেন আপনার avast! রোজ update হচ্ছে।







No comments:

Post a Comment